Sunday 25 March 2012

নষ্টামী


আমি এখানে আমার নাম গোপন করেছি কারন আসল নাম দিলে হয়ত আমার পরিচিত কেউ দেখে বুঝে ফেলতে পারে ।

আমার নাম তিশা
ঢাকায় আসি ২০১১ সালে। একটা প্রাইভেট ভার্সিটিতে র্ভতি হই। সেখানে এসেই আনেকের প্রস্তাব পাই কিন্তু ফিরিয়ে দেই।
একদিন একটি ছেলে আমাকে প্রস্তাব দেয়। তাকে বলি দেখ তুমি আমার যোগ্য না দুরে সরে যাও। কিন্তু ছেলেটা আমার পিছু ছারে না। প্রায় তিন মাস পর আমি ওর প্রতি দুর্বল হয়ে যাই। এবং একদিন বলে ফেলি যে আমি তোমাকে ভালবাসি
প্রথম চুমু খাওয়াঃ
এক বিকেলে ধানমন্ডি লেকের পারে ওর সাথে দেখা করতে যাই। সেখানে সে আমাকে বলে যে কিস করতে । আমি না বলি । সে চলে যায়। পরে ফোন করে সরাসরি বলে যে আমি ত তোমাকে ভালবাসি বলেই কিস করতে চেয়েছি । তোমারে তো আর জোর করিনি। পরে আমি চিন্তা করি য়ে আসলেই ত ও ঠিক বলছে । ৩ দিন পর একই জায়গায় সে আমাকে বলে তুমি আমাকে কিস করবা । আমি কিছু মনে না কারে ওর গালে কিস করি। এর পরের দিন ও আমাকে বলে লিপ কিস করতে । আমি না বলাতে সে রাগ করে। চলে যেতে চাইলে  আমি বাধা দেই। ওরে বলি ঠিক আছে কিছ কর ।  ও তখন আমার লিপ নিয়ে ওর লিপ দিয়ে চুষতে শুরু করে। আমি একটু শিহরন বোধ করি।

বুকে হাত দেয়াঃ
আমার একদিন মাসিক শুরু হয় । ওর সাথে দেখা করতে যাই তখন আমার প্রচুর পেট ব্যাথা শুরু হয় । নিজের অজান্ত এ এর হাত টেনে পেটে ধরিয়ে দেই। ও আমার পেট খামচি দিয়ে ধরে রাখে প্রায় ৩গ মিনিট পর আমি ভার ফিল করি। তখন ওকে বলি তুমি আমার পেটে হাত রাখাতে মনে হয় ব্যাথা কমে গেল ও তখন বলে আমি তোমার বুকে হাত দিতে চাই।
আমি না করিনি । ও আমার বুকে হাত দিয়ে টিপতে থাকল। আমি উত্তেজিত হয়ে যাই পরে আমার ফোন বাজলে আমি ওকে সরিয়ে দেই।
হোস্টেলে ফিরে এসে নিজেকে অনেক উত্তেজিত মনে হচ্ছিল।
ল্যাসবিয়ানঃ আমাকে সেদিন অন্য রকম লাগছিল তা আমার রোমে মেয়েটা টের পায়। রাতে ঘুমাতে পারছিলাম না। সাথের মেয়েটা বলে যে ও আজ ডেটে গেছিল তাই ও  উত্তেজিত । আমি বললাম তা আমি কি করব। ও বলে তুমি যদি কিছু মনে না কর তা হলে আমি তোমাকে খিছু বলতে চাই। আমি বলি বল। ও বলে রাগ করবা না ত । আমি বলি না। আজকে আমি তোমার সাথে সেক্স করতে চাই। আমি বলি কি তোমার মাথা খারাপ? ও বলে না দেখ তুমিও ভার্জিন আমিও ভার্জিন আমরা সেক্স করলে কিছ হবে না আর আমার মনে হয় তুমি আজ উত্তেজিত। আমি বলি আমার মাসিক চলছে। ও বলে সমস্যা নাই আমি করত রাজি আছি। আমি বলি ঠিক আছে আমি আমার বয়.........
বাকিটা পরে দিব

No comments:

Post a Comment