Monday 28 July 2014

জেনির ভোঁদার মধ্যে আমার বাঁড়া


 জেনির ভোঁদার মধ্যে আমার বাঁড়া

ফাইনাল টার্ম শেষ হল
আজ। বুক
থেকে মনে হচ্ছে বিশাল
একটা বোঝা নেমে গেছে।
এক্সাম যেহেতু
ভালো হয়েছে,
মনটা ফুরফুরা হয়ে আছে।
ক্ষিধে লেগেছে, তাই
ক্যান্টিনে গিয়ে বার্গার
আর কোক নিয়ে এক
কোনায় গিয়ে বসলাম।
অপেক্ষা করছি কখন
ইমরান আসবে।
অপেক্ষা জিনিশ
টা সব সময় আমার
কাছে বিরক্তিকর
একটা ব্যাপার। কিন্তু
কিছু করার নেই যখন,
তখন আর কি করা।
তাই বার্গার
বসে বসে চিবাচ্ছি আর
কোক এর গ্লাসে চুমুক
দিচ্ছি আনমনা হয়ে।
ভাবছি- আপাতত
তো সেমিস্টার শেষ,
আবার শীতকাল
চলছে। যান্ত্রিক আর
দূষিত এই শহর
থেকে কিছু দিনের
জন্য অবসর
নেয়া একান্ত
প্রয়োজন। এক মাস
দিরঘ
ছুটি কিভাবে কাটানো যায়
ভাবছি।
ভাবতে ভাবতে আমি কোথায়
যে হারিয়ে গেলাম,
নিজেই জানি না।
-হেই জিবরান! হোয়াটস
আপ!!
পরিচিত কণ্ঠ
শুনে আমি ঘোরের
রাজ্য
থেকে ফিরে এলাম। মুখ
ঘুরিয়ে দেখি পাশে দাঁড়িয়ে আছে
মিটিমিটি হাসছে।
আমিও
পাল্টা হাসি দিয়ে বললাম-
ইয়াপ! আই এম ফাইন।
হাও এবাউট ইউ?
সেম হেয়ার টু… এক্সাম
কেমন হল?
নট ব্যাড। ভালই
হয়েছে। ম্যায় বি a-
থাকবে। তোমার
কি অবস্থা?
আমার লাক তো আর
তোমার মতো না। কোন
মতে b পেলেই
আমি খুশি।
হুম…।
তা ছুটি কিভাবে কাটাবে বলে ভা
আই ডোন’নো।
ভাবছি কথাও ট্যুর
দিলে খুব ভালো হোতো।
তোমার কি মনে হয়?
ইজ ইট আ গুড
আইডিয়া?
ইয়াপ। অভিয়াস্লি।
আমিও এমন
একটা কিছুই
এতো ক্ষণ
বসে বসে ভাবছিলাম।
ফ্রেন্ড
রা মিলে কোথাও
ঘুরে এলে মন্দ হয়না।
ওয়াও।। তাইলে তো খুবই
ভালো হয়। উড ইউ

মাইন্ড, ইফ আই
ওয়ানা জয়েন উইথ ইউ
গাইয?
অহ… নো। ইট উড
বি মাই প্লেযার।
তুমি কি একাই
যেতে চাচ্ছো?
নোপ। রিয়ানা,
মৌলী যাবে,
যদি আমি যাই।
ওকে। ইটস ডান।
তোমরা কে কে যেতে চাইছ?
উম…ম…ম। ইমরান,
নাহিয়ান অ্যান্ড
আমি। এই তো।
হুম। কোথায়
যাবে বলে চিন্তা করেছো?
আমি কিছু বলার
আগেই ইমরান
চলে এলো।
জেনি কে হাই
জানিয়ে আমার
পাশে বসে বলল-
কিরে?
কি নিয়ে তোদের
ডিসকাশন চলছে?
কি নিয়ে আবার? ট্যুর
নিয়ে। জেনি ও
আমাদের সাথে জয়েন
করতে চাইছে।
ওয়াও। টুঁ স্যুইট।। আর
কেউ যাবে নাকি?
হুম… যাবে। ০৭ ব্যাচ এর
রিয়ানা, মৌলী অ্যান্ড
নিতু ও যাবে।
টা কোথায়
যাবি বলে ঠিক
করলি?
সেটা নিয়েই
তো চিন্তা করছিলাম।
তা নাহিয়ান কই?
ও তো বাসায় চলে গেল,
কি জরুরি কাজ
নাকি আছে।
বলে গেছে, আমরা যেন
ডিসকাস
করে ওকে জানিয়ে দেই।
ক্রাপ ম্যান। এই সময়
হঠাৎ কি এমন কাজ
পড়লো ওর। ওকে, লিভ
ইট!! আমি ভাবছি,
বান্দরবান
থেকে ঘুরে এলে কেমন
হয়? কি বল জেনি?
জেনি বলল- গ্রেট
আইডিয়া। আই হ্যাঁভ
নো প্রবয।
কবে যেতে চাইছ
তোমরা?
উমম… ১৭ তারিখ
হলে কেমন হয়? এর
মাঝে আমি ডিটেইল
প্লান করে তোমাদের
জানিয়ে দিব। ওকে??
ওকে…
তাইলে আমি এখন
উঠি। ওদের
সাথে বাসায়
যেয়ে আমি ফোন এ
কথা বলে তোমার
কনফারম করবো।
ওকে।শি ইয়া সুন। বাহ
বাই।।
কাঁধে ব্যাগটা নিয়ে জেনি মুচকি
উঠতে গিয়ে ওর সিল্ক
এর ওড়না টা বাঁধন
হারিয়ে খসে পড়লো।
নিচু হয়ে ও
ওড়না উঠাতে যখন
গেলো, আমার বেয়াদপ
চোখ টা ওর লো নেক এর
কামিজ এর
ভিতরে চলে গেলো।
আমি তো পুরাই
টাসকি খেলাম। আহ!!
কি সুন্দর বুবস!!
টেবিল এর
নিচে আমার
হাতটা চলে আপনা আপনি তেই
চলে গেলো প্যান্ট এর
উপর দিয়ে বাঁড়ার উপর।
কিছুটা লজ্জা পাওয়ার
ভঙ্গি করে জেনি বাই
জানিয়ে ৩৬
পাছাটা দোলাতে দোলাতে চলে গেলো
আর আমি হাঁ করে ওর
পাছার
দুলুনি দেখতে থাকলাম।
ইমরান চুপ
করে থাকতে না পেরে অবশেষে বল
আহ মামা। ট্যুর এর
আগেই যে ট্রেইলার
দেখিয়ে গেলো,
না জানি কি অপেক্ষা করতেছে
জন্য।
আমিও ওর কোথায় সায়
জানিয়ে আমার
ঠাটিয়ে উঠা বাঁড়াতে হাত
বুলাতে লাগলাম……
১৭ ই ডিসেম্বর
রাত ১০ টা বেজে ৩০
মিনিট
ট্রেন এর হুইশেল
বেজে উঠলো।
আমরা সবাই
উঠে পরেছি। ফার্স্ট
ক্লাস একটা এ/
সি কম্পারটমেনট বুক
করেছি আমরা। ট্রেন
চলতে শুরু
করে দিয়েছে। ঝিক
ঝিক…ঝিক ঝিক…
ঝিক ঝিক…
করে ট্রেন চলছে।
আমি একটা জানালার
পাশে বসে বাহিরে তাকিয়ে আছি।
কিছুক্ষণ পর
জেনি এসে আমার
মুখমুখি সিট এ বসলো।
সবাই ফান করছে এক
সাথে। আর আমি আর
জেনি বসে আছি চুপচাপ।
জেনি ও রাতের ঢাকা’র
সৌন্দর্য উপভোগ
করছে আমার মতো।
কিছুক্ষণ পর
জেনি আমাকে বলল-
জিবরান কি ব্যাপার।
এনি থিং রং?
ওহ নো।
ঘুরতে এসে আবার
রং এর কি আছে?
তাইলে? চুপ কেন?
যে কারনে তুমি চুপ,
সেম কারনে আমিও
চুপ।
মানে কি?
মানে হল, রাতের
পিছিয়ে যাওয়া ঢাকা কে দেখছি।
পিছিয়ে যাওয়া ঢাকা মানে কি?
মানে হল, এই যে ট্রেন
যখন চলতে থাকে,
তখন সব কিছু
পিছে চলে যাচ্ছে বলে মনে হয়।
ঠিক আমাদের জীবন
এর মতন।
যেমন?
এই যে, আমরা এখন
বেঁচে আছি, তাই
আমাদের ট্রেন
টা চলছে অবিরত।
অতীত
কে পিছনে ফেলে আমরা সামনে এ
যেদিন থেমে যাবার
সময় হবে, তখন ঐ
ফেলে আসা প্লাটফর্ম
এর মতন স্থির
হয়ে যাব।
যাহ্ বাবা।
তুমি দেখি পুরা ফিলসফি কপচাতে
করে দিলা।
জেনির
কথা শুনে নাহিয়ান
বলে উঠলো-
ফিলসফি না করে কি উপায়
আছে, যখন
সামনে ভরা পূর্ণিমার
আলো কিন্তু তা স্পর্শ
করা যাচ্ছে না।
মৌলী চোখ
মটকিয়ে বলল- ঐ
বদমাইশ। তুমি কি মিন
করলা?
নাহিয়ান লামছাম
দিয়ে কিছু বলার
আগেই ইমরান
বলে উঠলো-
পূর্ণিমা মানে হইল
তোমরা সুন্দরীরা আর
পূর্ণিমার
আলো মানে হইলো-
তোমাগো ভরা যৌবন।
মৌলী- বান্দরবন এ
যাবার আগেই বান্দর
রা বাঁদরামি শুরু
কইরা দিছে। উফফ…
যৌবন একটা ভদ্র
ল্যাংগুয়েজ হল?
এই শুনে জেনি খিল
খিল করে হেসে উঠলো।
বলল- আরে রাখ তর
মাষ্টারনি গিরি।
বেরাইতে আইসা তর
মতো রিসার্ভ
হইয়া থাকলে ফান
হবে কেমনে?
আমি হঠাৎ
বলে উঠলাম- এক কাজ
করলে কেমন হয়?
মৌলী রে মন উদার
করার ঔষধ
খাওয়াইলে কেমন হয়?
জেনি বলল-
সেটা আবার কি?
সেটা হল সিদ্ধি।
সিদ্ধি মানে?
আররে ধুর।
তোমাগোঁ মাইয়া গোঁ লইয়া আর
পারলাম না। কিছুই
বুঝে না।
হুদা মুখে মুখে বড়বড়
কথা।
কি…। তুমি জেন্ডার
ডিসক্রিমিনেশন
করাতেছ কিন্তু।
আচ্ছা করবো না। বাট,
আমরা যা করি,
তোমাদের ও
তাইলে সেম ই
করতে হবে, এই ট্যুর
যতদিন চলবে।
হুম। দেখা যাবে।
আমরা কতটুকু পারি,
তোমাদের তো দেখাতেই
হবে। এক্ষন বল-
সিদ্ধি কি?
সিদ্ধি হল গাঁজা।
তোমরা কি সিদ্ধি নিয়ে আসছ
নাকি?
শুধু সিদ্ধি না। বিয়ার,
ওয়াইন ও আছে।
এই শুনে জেনি আর
রিয়ানা শিষ
দিয়ে উঠলো।
রিয়ানা বলল- ওয়াও।
আমি এখনি রেডি।
মৌলী তো রেগে ব্যোম।
ঐ তোরা কি শুরু
করেছিস? এইসব
আমি খাবো না।
তাই
শুনে রিয়ানা বলল- তুই
খাবি না, বাট তর
ঘাড়ে খাইব।
আমাগো মাইয়াগো মান-
ইজ্জত
নিয়া টানাটানি, আর
তুই কস খাবি না।
অরা যদি না লগে এইগুলা আনতো ত
গিয়া নিজেই
অগো কইতাম ম্যানেজ
করতে। কি বলিস
জেনি? তোর কি মত?
আর এমন
তো না যে আমরা সিগারেট
খাইনি কখনো। মৌলী,
তুই ই তো তোর আপ্পির
বিয়েতে আমাদের
সিগারেট
খাইয়েছিলি জোর
করে।
ইয়াহ।। ডেফিনিটলি।
মৌলী, তোকে খেতেই
হবে।
অগত্যা মৌলী মিনমিন
করে বলল-
আমি তো আগে কখনো খাইনি।
যদি কিছু হয়ে যায়?
রিয়ানা বলল-
তাতে কি? আমরা ও
তো খাইনি। ফার্স্ট
এক্সপিরিমেনট
হবে এবার।
ওকে-
অগত্যা মৌলী হার
স্বীকার করল।
আমরা তো মনে মনে এতক্ষণ
উৎফুল্ল
হয়ে উঠছিলাম,
আমাদের স্বপ্নের
ভ্রমন শুরু হল বলে।
মৌলীর মৌখিক
স্বীকৃতি পেয়ে, যেন
আগুন ধরে গেলো বারুদে।
ইমরান বলল- আয়
তাইলে পার্টি শুরু
কইরা দেই।
আমি বললাম-
পোঁটলা গুলা কই?
ইমরান বলল- আমার
কাছে।
বাহির কর। বানানো শুরু
করি।
ওকে।
পোঁটলা বের
করে আমরা গাঁজা বানাতে শুরু
করলাম। আমাদের
গাঁজা বানানো মেয়েরা খুব
আগ্রহের সাথেই
দেখল। আধা ঘন্টা পর
এক প্যাকেট
বানানো শেষ হল।
জেনি বলল-
এতো বাছা বাছির
কি দরকার ঐ গুলো?
আমি বললাম- সুন্দরি,
পিনিক করতে হলে,
ভালো ভাবেই
টা করা উচিৎ। এই
ভাং পাতা গুলি না বাছলে তোমার
মাথা ভার ভার
লাগবে পরে। গট ইট?
ইয়াপ।– জেনি বলল।
সব আয়োজন শেষ করে,
আমরা সবাই কামরার
জানালা হাল্কা খুলে দিয়ে গোল
হয়ে বসলাম। নাহিয়ান
ওদের
কিভাবে খেতে হবে ব্রিফ
করল। আমার দুই
পাশে বসেছে জেনি অ্যান্ড
মৌলী। মৌলীর
পাশে রিয়ানা। তারপর
নাহিয়ান এবং ইমরান।
আমি বললাম- গাইয…
নিমাই খেলবো। ওকে?
মৌলী বলল- নিমাই
টা কি?
আমি বললাম-
যে স্টিক ধরাবে সে দুই
টান দিয়ে পাশের জন
এর কাছে পাস করবে।
এরপর সবাই এক টান
করে করে টান
দিবে এবং পাস
করতে থাকবে। যার
কাছে যেয়ে স্টিক শেষ
হবে, সে পরের স্টিক
ধরাবে।
এইভাবে চলতে থাকবে নন-
স্টপ। আর কেউ
কথা বলা চলবে না।
যে টান
দিতে অস্বীকৃতি জানাবে বা নিয়
ভঙ্গ করবে,
তাকে একটা একটা করে ড্রেস
খুলে ফেলতে হবে,
যতবার
না করবে বা নিয়ম
ভঙ্গ করবে ততবার।
তাইলে বুঝবো,
মেয়েরা ছেলেদের
থেকে কম যায়না।
আমার উপস্থিত
বুদ্ধি দেখে ইমরান
এবং নাহিয়ান
মুচকি মুচকি হাসতে লাগল।
কিন্তু মেয়েরা একটু
ইতস্তত করতে লাগল।
কিন্তু সবাই
কে অবাক
করে দিয়ে মৌলী এবার
বলে উঠল- ওকে ডান।
জেনি আর
রিয়ানা তো না না করে উঠলো।
এটা কিভাবে সম্ভব?
ছেলেদের সামনে ন্যুড
হব নাকি?
মৌলী বলল- একটু
আগে তো তোরাই
আমাকে আন্ডার-
এসটিম্যাট
করলি অ্যান্ড
আমাকে রাজি করালি গাঁজা খাওয়
জন্য। এখন
ভেজা বিড়াল এর
মতো মিউ মিউ
করছিস কেন?
এর পর আর
কথা চলে না। তাই
ওরা ও রাজি হয়ে গেলো।
আমাদের আর পায় কে?
ভিতরে ভিতরে আমরা সবাই
গরম হতে লাগলাম,
অনাগত সম্ভাবনার
কথা চিন্তা করতে করতে।
যাই হোক। আমি প্রথম
স্টিক টা দিলাম
নাহিয়ান এর হাতে।
নাহিয়ান স্টিক
ধরিয়ে দিল
কষে একটা টান।
তাজা গাঁজার গন্ধ
নাকে যেতেই
মেয়েরা উশখুশ
করতে লাগল।
আমি কিছু বললাম না।
নাহিয়ান এর পর
ইমরান এর হাতে পাস
করল। ইমরান টান
দিয়ে রিয়ানার
হাতে স্টিক
টা ধরিয়ে দিল।
রিয়ানা টান
দিয়ে কেশে উঠলো।
তারপর মৌলীর
হাতে পাস করল।
মৌলী ও
কেশে উঠলো টান দিয়ে।
তারপর কিছু না বুঝেই
বলে উঠলো- ওরে বাবা।
কি বাজে গন্ধ। স্বাদ
টা ও বাজে।
আমি বললাম- এই
মৌলী, তুমি নিয়ম ভঙ্গ
করে কথা বলেছ।
তোমাকে এখন
একটা জামা খুলতে হবে।
মৌলী লজ্জায়
না না করে উঠলো।
বলল- এই পচা নিয়ম
আমি মানি না।
তোমরা গাঁজা খেতে পারো বলে এই
শর্ত দিয়েছ।
নাহিয়ান ও ইমরান ও
বলে উঠলো- নাহ। শর্ত
তোমাকে মানতেই হবে।
জেনি বলল- হুম…
মানতে হবে।
নাইলে শুরুতেই
আমরা হেরে যাব।
মৌলী তোর এটা উচিৎ
হচ্ছে না কিন্তু।
রিয়ানা ও বলল- ঠিক
কথা। একটু
আগে তো তুই ই
পাকনামি করে রাজি হয়েছিস।
এখন বোঝ ঠেলা।
কোন সাপোর্ট
না পেয়ে মৌলী তো কেঁদে ফেলবে এ
অবস্থা। তারপর, বুক
হতে ওড়না ফেলে দিল।
আমি বললাম- নাহ,
ওড়না ফেললে হবে না।
এইটা কোনও ড্রেস না।
ড্রেস এর অংশ।
তুমি কামিজ খুলো।
মৌলী প্রতিবাদ
করলো। কিন্তু
আমাদের
সাথে পেরে না উঠতে পেরে শেষ
মেশ কামিজ
টা আস্তে আস্তে খুলে ফেলল,
তারপর মাথা নিচু
করে রইল লজ্জায়।
মেয়েদের
মধ্যে মৌলী একটু
স্বাস্থ্যবতি। ওর
পিংক কালার এর ব্রার
নিচ থেকে ৩৮ সাইজ
এর দুধ দেখে আমাদের
তো মাথাই নষ্ট।
উপলব্ধি করলাম,
আমার জাঙ্গিয়ার
নিছে সাড়ে সাত
ইঞ্চি ধন
টা মাথা চারা দিয়ে উঠছে।
নাহিয়ান এবং ইমরান
এর অবস্থাও তথৈচব।
আমি ও টান দিলাম।
এর পর জেনির পালা,
জেনি নতুন
একটা স্টিক ধরাল,
কারন এর মাঝে আগের
স্টিক টা পুরে ছাই
হয়ে গাছে। প্রথম টান
টা দিয়ে ও
কেশে উঠলেও, পরের
টান টা পুরোপুরি ইমরান
এর মতই কষে দিল।
তারপর স্টিক
টা আবার
চলে গেলো নাহিয়ান এর
হাতে।
এভাবে চলতে লাগল।
৬ নাম্বার স্টিক যখন
আমি ধরালাম, তখন
দেখি মেয়েরা একটু
একটু করে দুলতে শুরু
করেছে।
আমরা তখনো ঠিক
আছি। কারন,
আমরা ছেলেরা পিনিক
করার মতো টান তখন
শুরু করিনি। এর
পিছনের কারন
টা নিশ্চয়ই আপনার
বুঝতে পারছেন।
আমারা যদি চোদ
হয়ে যাই,
তাইলে খেলা দেখব
কেমনে, তাইনা।
হাহাহাহা।।
মেয়েরা আমাদের
দুষ্টুমি বুঝতে পারেনি।
তাই ওরা ঠিক মতই
টান দিচ্ছে। এখন
ওরা প্রায় পেশাদার
গাঁজাখোর দের মতই
টান দিচ্ছে। আমি টান
দিয়ে জেনির
হাতে স্টিক টা দিতেই,
জেনি বলল- ওহ
জিবরান। আমার
গলা শুকিয়ে গেছে।
আমি পানি না খেয়ে টান
দিতে পারবো না।
আমি বললাম- জেনি,
এই মাত্র তুমি নিয়ম
ভঙ্গ করলা। ওকে,
পানি খাও। বাট,
পানি খেতে হলে তোমাকে ড্রেস
খুলে, দেন খেতে হবে।
গট ইট?
জেনি তো পিনিক এ
অস্থির। তাই
বিনা দ্বিধায় ও টপস
খুলে ফেলল। টপস এর
নিচে এতক্ষণ
লুকিয়ে থাকা ৩৬ সাইজ
এর ব্রা টা এতো ক্ষণ এ
আমাদের
সামনে উন্মুক্ত হল।
আহ… মামারা।
কি যে এক খান দুধ,
না দেখলে বিশ্বাস
করবেন না আপনার।
যাকে বলে একদম
পারফেক্ট সাইজ।
ব্ল্যাক কালার এর
ব্রা আর দুধ সাদা দুধ।
দুধের উপর
হাল্কা হাল্কা ঘাম এর
ফোঁটা। কামরার
হাল্কা আলোর মাঝেও
যেন ঘাম এর
ফোঁটা গুলো চিকচিক
করছে। এর পর আবার
চলতে শুরু করলো খেলা।
৯ নাম্বার স্টিক এর
সময় আমি ভুলে তিন
টা টান দিয়ে ফেললাম।
কেউ ই লক্ষ করেনি।
বাট বজ্জাত
মৌলী এইবার
খুশিতে আটখানা হয়ে গেলো।
পাইছি এইবার তোমারে।
তুমি তিন টান দিছ।
এইবার তোমার ড্রেস
খুলো।
আমি আর কি করা।
তাই নির্দ্বিধায়
আমার টি- সার্ট
খুলে ফেললাম। আমার
জিম
করা বডি দেখে খেয়াল
করলাম জেনির চোখ
টা নির্লজ্জের
মতো চিকচিক করছে।
আবার খেলা চলছে। ১৩
নাম্বার স্টিক
টা খেতে গিয়ে আবার
আমার ভুল হয়ে গেলো।
আমি মনের
ভুলে বলে ফেললাম-
শীত করছে।
জানালা টা আপাতত
বন্ধ করে দেই? বলেই
বুঝে ফেললাম, কি ভুল
টাই না করে ফেললাম।
এইবার
জেনি বলে উঠলো-
জিবরান। আবারো ভুল
করেছো। এইবার ভুল
এর মাশুল দাও।
আমি মাথা নিচু
করে আমার
থ্রী কোআরটার
প্যান্ট
টা খুলে ফেলতে বাধ্য
হলাম। জাঙ্গিয়ার
নিচে আমার
ঠাটিয়ে থাকা বারা দেখে মেয়েরা মৃ
শীৎকার দিয়ে উঠলো।
আবার চলতে লাগল
খেলা। ১৭ নাম্বার
স্টিক এ
গিয়ে রিয়ানা এইবার
ভুল করে ফেলল। ও
বলল- নাহ। আমি আর
পারবো না। আমার
মাথা ঘুরছে। তোমরাই
খাও।।
নাহিয়ান এই বার
বলল- রিয়ানা… উই গট
ইউ। হাহাহাহাহ…
খুলো এইবার তোমার
জামা।
রিয়ানা তো খুলবেই না।
কারন
টা বুঝতে আমাদের
দেরি হল না।
রিয়ানা পরেছে ঢোলা ধালা একটা
জিন্স। কিন্তু
ভিতরে ব্রা বা প্যান্টি কিছুই
পরেনি। ব্যাপার
টা মেয়েরা উপলব্ধি করতে পেরে
লাল হয়ে গেলো।
আমাদের
দুয়ো ধ্বনি শুনে শেষ
পর্যন্ত ও রাজি হল।
শত হোক, গাঁজার
নেশায় যে ওকে ধরেছে।
ও ফতুয়া খুলে ফেলতেই
আমরা রাতের প্রথম
সাফল্য দেখতে পেলাম।
রিয়ানার দুধ গুলো যদিও
মৌলী বা জেনির
মতো বড়ো না, বাট ৩৪
বি সাইজ এর দুধ
গুলো আকর্ষণীয়
নিঃসন্দেহে। যে কেন
পুরুষ ই এমন
আনকোরা মাই
পেলে বর্তে যাবে।
আমরা আবারো স্টিক
টানছি আর
পালা করে মেয়েদের দুধ
দেখছি। বিশেষ
করে রিয়ানার দুধ।
বাহিরে ঘন
কুয়াশা আর পূর্ণিমার
আলো। আর
ভিতরে চলছে সিদ্ধির
ধোয়া এবং যৌবন এর
প্রদর্শনী। ব্যাক
গ্রাউন্ড মিউজিক
হিসেবে বাজছে- ঝিক
ঝিক… ঝিক ঝিক…
ঝিক ঝিক…।
আমরা পুরোপুরি নেশা গ্রস্থ
হয়ে গেলাম শেষ
পর্যন্ত। পিনিক এর
মাঝে চলতে থাকল
আমাদের রং তামাশা।
আমাদের ভিতর
থেকে লজ্জা চলে গেছে,
বহু ক্ষণ আগেই।
এইবার শুরু হল
ডারটী জোকস।
আমরা সবাই ই কম
বেশি জোকস বলছি।
আর হরনি ফিল
করছি।
তখন রাত প্রায় চার
টা।
আস্তে আস্তে সবাই
ঘুম এ ঢুলঢুল করছে।
মৌলী এবং রিয়ানা শুয়ে শুয়ে গল্প
করতে করতে ঘুমিয়ে পড়লো।
অবশ্য, এর আগেই
ওরা ড্রেস
পরে নিয়েছে আবার।
নাহিয়ান আর ইমরান
কোনও কাজ না পেয়ে,
বাথরুম থেকে হাত
মেরে এসে, ওরা ও
শুয়ে পড়লো গিয়ে।
আমি সিগারেট টানছি।
আর ধোঁয়া ছাড়ছি।
কল্পনা করছি জেনির
সাথে সেক্স করছি।
জেনি কানে হেড ফোন
লাগিয়ে গান শুনছে।
আর নেশাগ্রস্থর
মতো গুন গুন করে গান
গাইছে আমার
পাশে বসে।
লাইট
টা নিভিয়ে দিয়েছি অনেক
আগেই। তাই, পূর্ণিমার
আলো তে আবছা আবছা জেনি কে
কল্পনায় সম্ভোগ
করছি।
আমি জাঙ্গিয়া পরেই
তখন আছি।
জাঙ্গিয়ার
নিচে আমার
ঠাটানো বাঁড়া নাড়ছি।
আমি মনে করেছি জেনি খেয়াল
করছে না। কিন্তু ও
ঠিকই খেয়াল
করছিলো সব।
আচমকা আমি খেয়াল
করলাম, আমার ঘাড়ের
পাশে জেনির গরম
নিঃশ্বাস। তারপর ই ও
আমার পেনিশ এর উপর
কাপা কাপা হাতে হাত
রাখল। আমার
তো অবস্থা পুরাই
খারাপ। জেনি আমার
জাঙ্গিয়া টা টেনে নামিয়ে দিল।
তারপর
আস্তে আস্তে মাসাজ
করতে লাগল বাঁড়া।
আমি আর
থাকতে না পেরে জেনি কে জড়িয়ে ধরে
করতে লাগলাম। কিস
করতে করতে জেনির
বুকে হাত দিলাম। নরম
দুধে হাত দিয়েই
আমি পাগল এর মতন
হয়ে গেলাম।
তারাহুরা করতে গিয়ে আমি জেনি
টপস এর বাটন
ছিঁড়ে ফেললাম।
তারপর ওর
মাথা গলিয়ে টপস
টা খুলে ঘাড়, ঠোট আর
বুকে পাগলের
মতো কিস
করতে লাগলাম।
আমাদের তখন খেয়াল
ই নেই যে কামরায় আর
কেউ আছে। জেনি ও
আমাকে কিস
করছে আর
বাঁড়া ধরে খিচতেছে।
আমি জেনির ব্রার
হুক টা খুলে দিলাম।
প্রথম বার এর
মতো জেনির
আত্মগরিমায় উদ্ধত
দুধ উন্মুক্ত হল আমার
সামনে। আহ…
এইনা হলে আমার
স্বপ্নের রানির চির
আকাঙ্খিত বক্ষ
যুগল।
বললাম- ওহ জেনি…
তোমার বুবস
গুলো আমাকে পাগল
করে দিচ্ছে। এই
গুলো কে যে কত
কল্পনা করেছি আর
স্বপ্নে দেখেছি।
কিন্তু
কখনো ভাবিনি সত্যি সত্যি আমা
স্বপ্ন পুরন হবে।
এইগুলো নিজ
হাতে ছুঁয়ে দেখতে পারবো।
জেনি জড়ানো কণ্ঠে বলল-
আহ কথা বলনা এখন।
ওরা জেগে যেতে পারে।
প্লিজ,
এইগুলো চুষে দাও
বেইবি। আমাকে পাগল
করে দাও।
আমি আর
কথা না বাড়িয়ে চুষতে শুরু
করে দিলাম।
পালা করে দুইটা দুধ
চুষে চুষে লাল
করে ফেললাম। তারপর,
ধীরে ধীরে ওর জিন্স
এর প্যান্ট এর বোতাম
গুলো খুলে দিলাম।
তারপর, হাঁটু গেঁড়ে ওর
সামনে বসে, প্যান্ট
টা খুলে ফেললাম।
জোসস্নার
হাল্কা রূপালী আলোয়
দেখলাম- জেনির সরু
নিতম্বের মাঝে,
কালো পাতলা ও স্বচ্ছ
প্যান্টির কেন্দ্র স্থল
টা ভেজা ভেজা। মন
মাতানো গন্ধের সুবাস
ছড়াচ্ছে ওর **** টা।
মাথা টা ঝা ঝাঁ করে উঠলো যেন।
মনে মনে বললাম-
“ওহে নারী।
তুমি এতো ভয়ঙ্কর,
তবু কেন এতো সুন্দর?
তুমি,
পূর্ণিমার অপার্থিব
আলোয়-
আমার ষষ্ঠ ইন্দ্রিয়
জুড়ে এক শিহরন যেন !
আমারি মাঝে আজ
যাচিছো তুমি,
তোমারই নারীত্বের
কোমলতম কামনা ! !
আমি দিশেহারা নই
তবু আজ
দিশেহারা যেন;
পথ দেখিয়ে দাও,
কোথায় সেই রহস্যময়
তোমার সৌন্দর্যের
সম্ভার।
আমি পাশবিক
হয়ে ছন্দ হারাতে চাই
না,
ঘ্রান নেবো শুধু ভ্রমর
এর মতো।
পূর্ণিমার এই মাতাল
অপার্থিব আলোয়……।। ”
জেনি কামনায়
ঘুঙ্গিয়ে উঠলো।
আমাকে টেনে নিল ওর
বুকের কাছে। আমি ওর
দুই স্তনে এর
মাঝে ঠোট
লাগিয়ে আলতো করে চুমু
দিতে লাগলাম । ও
শিহরিত
হয়ে উঠতে থাকলো।
আর
আমি আস্তে আস্তে নিচে নামতে
জানালার অল্প ফাঁক
দিয়ে ভিতরে আশা কুয়াশা মাখা ঠ
আমার প্রেমময়
আদরে ওর শরীরের
সমস্ত লোমকুপ
গুলো টান টান
হয়ে দাঁড়িয়ে গেছে।
আমি প্যান্টি খুলে দিলাম।
ওর যোনিদেশ
হাল্কা নরম
ছোটো কেশ যেন শেষ
বিকেলের
সোনালী রোদে উজ্জ্বল
ম্লান ঘাসের মতো।
আমি প্যান্টির
ভেজা অংশ নাকের
সামনে নিয়ে, প্রান
ভরে নিঃশ্বাস নিলাম।
তারপর, ওর ****
চুষতে লাগলাম।
জিহ্বা দিয়ে আলতো করে চাঁটতে
ও চরম সুখে গরম
সুমিষ্ট
পানি ছেড়ে দিলো। এর
পর
উঠে আমাকে বসিয়ে দিলো।
তারপর আমার
জাঙ্গিয়া খুলে শক্ত
উজ্জীবিত লৌহদণ্ড
কে দেখে ওর চোখ
বড়ো বড়ো হয়ে গেলো।
ঠাণ্ডা নরম হাতে ও
আমার
বাঁড়া টা কে ধরল।
আমি অবশ হয়ে গেলাম
এক মুহূর্তের জন্য।
এর পর ও আমার
বাঁড়া টা তে আলতো করে জিহ্বা ল
তারপর, ও পাগল এর
মতো সাক করতে শুরু
করলো। আমি হিংস্র
থেকে হিংস্রতর
হতে লাগলাম। এক
পর্যায়ে এসে আর
থাকতে পারলাম না।
জেনির
মাথা টা আস্তে করে টেনে উঠিয়ে
তারপর পা দুটো যত টুকু
সম্ভব ফাঁক
করে ধরলাম।
আমার পুরুষ রাজ দণ্ড
লোভীর মতো লিকলিক
করছে। আমি আর
দেরি না করে, জেনির
ভোঁদার মধ্যে আমার
বাঁড়া ধুকিয়ে দিলাম।
জেনি একটু
কাঁতরে উঠলো। মিনিট
খানিক পরে,
সইয়ে নিল আমার
বাঁড়া টা। তারপর
আমাকে কাছে টেনে নিয়ে কান
এর সামনে মুখ
লাগিয়ে আমাকে ফিশফিশ
করে বলল-
“আমাকে ছিঁড়ে ফেলো জিবরান।
আমি ধ্বংস হতে চাই।”
আমি আর দিকবিদিক
না চেয়ে ঠাপাতে লাগলাম।
বিশ মিনিট
ক্লান্তহিন
ভাবে চুদলাম। এর
মাঝে ওর দুবার
রাগমোচন হল। তারপর
চোখে- অন্ধকারের
মাঝেও সর্ষে ফুল
দেখতে দেখতে, আমার
“ভালোবাসার জুস” ওর
ভোঁদার
মাঝে ছেড়ে দিলাম।
আমি শরীর
এলিয়ে দিলাম, ক্লান্ত
হয়ে ওর নরম স্ফিত
তিরতির
করে কাপতে থাকা লাল
লাল বুকের উপর।

আমাকে জড়িয়ে ধরে আছে।
আমি তৃপ্ত, অভিভূত।
জগৎ
ছাড়িয়ে আমি হারিয়ে গেছি।
আমার পিঠের উপর
ঠাণ্ডা শীতল বাতাশ
পবিত্রতা ছড়াচ্ছে।
আর চাঁদ তার লাজুক
আলোয় আমার পিঠ
চাপড়ে বলতে লাগলো –
‘ঘুমিয়ে পোড়ো না। আজ
তোমারই রজনী’।।

3 comments:


  1. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




    ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের vedio চিত্র।




    ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে সেক্স করার রিয়াল ২টিvedio




    ৩/ফুফুর সাথে ভাইপোর সেক্স করার রিয়েল vedio চিত্র ।




    ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের জউনো মিলনের তিনটি vedio।



    ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করার পাঁচটি vedio।




    ৬/প্রাইবেট মাস্টারের সাথে ছাত্রির সেক্স vedio।




    ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার সেক্স করার ৮তি vedio।




    ৮/ ছোট বোনকে মামার বারি নেয়ার কথা বলে বনকে হটেলে বন্ধুদের নিয়ে এক সাথে গন সেক্সছের vedio।




    ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার ১০টি vedio প্রকাশ ।




    ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করে vedioপ্রকাস।।

    ReplyDelete
  2. আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল.

    সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন.

    ২০১৬ সালের সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন.

    বড় ভাবী সাথে চোদা-চুদি .

    চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

    মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    বাবার মৃত্যুর পর.

    আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    আমার বোন তিশা.

    ReplyDelete
  3. এরকম আরো কিছু বাংলা চটি গল্প,চোদাচুদির গল্প,নতুন বাংলা চটি পড়ুন ।


    অআহঃ আহঃ শাড়ি খুলে আমার নাভিতে জিব দিয়ে চাটতে লাগল পড়ুন ।

    ১০০০ মেয়েদের পাছার ছবি দেখুন ।

    ওওওওওহ, আ আ আ তুমি আমাকে কুত্তা চোদা করো পড়ুন ।

    “উঃ উঃ আঃ আঃ চোদ, চোদ, আমাকে চোদ” মামী চিৎকার করে উঠল ।

    @@@@@ ঊঊঊ রাগা ভাবীর কুমারি পাছা চুদা পড়ুন ।

    @@@@@ দেশী মেয়েদের নগ্ন ছবি দেখতে এখানে ক্লিক করুন ।

    @@@@@ ও ও ও সালা মাসি কে চুদবি চোদ সালা হারামির বাচ্চা চোদ পড়ুন”৷

    @@@@@ আ আ আ দে বাবা আমার পাছা দিয়ে চোদা দে পড়ুন ।

    @@@@@ ঊঊফ্ফ্ফ মামি আমার সোনা চুষে,আমি মামির গুদ চুদি পড়ুন ।


    @@@@@ মাগীদের নেংটা , মাগীদের দুধের ছবি দেখুন ।

    @@@@@ বাংলাদেশী মাগীদের ফোনে নাম্বার কালেকশন ।

    @@@@@ নে সোনা নে, আজ আমার গুদ নতুন করে চুদে ফাটা পড়ুন ।

    ReplyDelete