Wednesday 16 July 2014

ভাবী বাঁড়া চুষতে ভালো বাসে না

আমি তাহের, আমার অনেক দিনের ইচ্ছে বিদেশে গিয়ে লেখা পড়া করব তাই একটি কোচিং সেন্টারে ইংলিশ কোর্স এ ভর্তি হলাম। ক্লাসে গিয়ে দেখি একটি সুন্দর মেয়ে এসেছে সব টিচার থেকে সুরু করে সব ছেলেরাই পাগল একটি মেয়ের জন্য। মেয়েটির সাথে পরিচয় হলাম, মেয়েটি বল্ল তার নাম আরনিসা। ক্লাস সুরু হবার দুই তিন দিন পর আরনিসা থেকে জানতে পারলাম যে  গত দুই মাস আগে তার বিয়ে হয়েছে এক প্রবাসীর সাথে বিয়ের এক মাস পর তার স্বামী আবার আমেরিকা চলে গেছে। আগামী দুই তিন মাসের মধ্যে আরনিসা কে তার স্বামী আমেরিকা নিয়ে যাবে, তাই এই ইংলিশ কোর্স এ ভর্তি হয়েছে। আমি আরনিসার কথা সুনেই তাকে বলে ফেললাম তাহলে আজ থেকে তুমি আমার ভাবি।


আরনিসা বল্ল এ কথা সবাই কে বলার দরকার নেই। আমাদের ক্লাসের টিচার বলল আমরা সবাই যদি একে অপরের সাথে ইংরেজি কথা বলি তাহলে তারাতারি শিখতে পারব। তাই আমি আরনিসা কে বললাম আমি কি তুমার সাথে রাতের বেলা ইংরেজি তে ফোনে কথা বলতে পারি? আরনিসা প্রথমে রাজি হল না কিন্তু পরে বল্ল এতে আমাদের দুজনেরই লাভ কিন্তূ ক্লাসের কেউ যেন না জানে। আমি বললাম আমাকে বিশ্বাস কর ভাবি। মোবাইলে রাতের বেলা কথা বলতে বলতে অনেক গনিস্ট হয়ে যাই আমরা দুজন, মাজে মধ্যে সেক্সুয়াল কথা বলি আমরা। ভাবীর আমার ব্যবহার খুব পছন্দ তাই আমাকে প্রায় তার বাড়ি ডাকে, আমিও ভাবীর সঙ্গে দেখা করে বেশ মজার মজার কথা বলে ভালো সময় কাটাই । মোবাইলে কথা বার্তার ফাঁকে, এক রাতে ভাবী বলেই ফেল্ল তাঁর বিয়ে হয়েছে কিন্তু মনের মত স্বাদ পায় নি। তাই ভাবী আমাকে বলল যেহেতু তুমার বিয়ে হয় নি সেহেতু তুমিও কোন স্বাদ পাও নি। সেজন্য আমরা ঠিক করলাম একে অপরের স্বাদ মেটাবো, আমাদের খুব স্বাধারণ ভাবেই এই আলোচনা হয়েগেলো । বেসি নাটক করার প্রয়োজন হয় নি কারণ আমরা দুজনেই স্ট্রেট ফরোয়ার্ড, আরনিসা আমাকে বল্ল যত দিন সে দেশে থাকবে তত দিন যেন আমি তার স্বামীর দায়িত্ব পালন করি। তাই আরনিসা রাতের বেলা তার ফ্ল্যাটের দরজা খুলা রাখত জাতে করে প্রতি রাতেই আমি সহজে রুমে ডুকে আরনিসা ভাবীকে চুদি ভাবীর সঙ্গে আনন্দ করি। সবচেয়ে বেশি আনন্দ হয়ে ছিলো যখন আমি প্রথম বার ভাবীর বাড়ি গিয়ে ছিলাম । শোয়ার ঘরটা এমন সাজিয়ে রেখে ছিলো যেন আমাদের ফুলশয্যার রাত, আমি ভাবীর জন্য একটা ফুলের তরা নিয়ে গিয়ে ছিলাম । ভাবী সেদিন নিজের জন্য একটা টকটকে পিংক কালারের নাইট গাউন এনে রেখে ছিলো যেটা থেকে এপার অপার দেখা যাচ্ছিলো । রাত্রের খাওয়ার পর ভাবী আমাকে বললো তুমি শোয়ার ঘরে গিয়ে বসো আমি আসছি । আমি শোয়ার ঘরে ভেতরে গেলাম দেখলাম বিছানাটা ফুলে ভর্তি আর সুন্দর একটা গন্ধ আসছে, বিছানায় বসা তো দুরে থাক আমি ঘুরে ঘুরে ঘরটা দেখতে লাগলাম । একটু পড়ে ভাবী এলো পিংক গাউন পড়ে ভাবী কে দেখেই আমার বাঁড়া দাঁড়িয়ে গেলো, ওহ –কি দেখতে গাউন-এর পাতলা কাপড়ের মধ্যে দিয়ে ভাবীর মাই দেখা যাচ্ছে । ভাবী আমার দিকে এগিয়ে এলো আমার ইচ্ছা হলো গিয়ে কিস করি কিন্তু সাহসে কুলোলো না । ভাবী আমার কাছে এলো আমাকে ঠেলে ফেলে দিলো বিছানার ওপর, আমার চুলের মুঠি ধরে আমাকে নিজের বুকের কাছে নিয়ে গেলো । জড়িয়ে ধরল আমার মাথা টা আমার গাল ভাবীর মাই-এর ওপরে ।





আমিও ভাবীকে ধরলাম, এবার একটু সাহস এসেছে, ভাবীর মুখ দুহাতে ধরে আমার মুখের কাছে নিয়ে এলাম ঠোঁটে ঠোঁট ঠেকালাম ।  এবার কিস করলাম ভাবীও আমাকে কিস করলো একে অপরের ঠোঁট চুষতে লাগলাম, আমার ঠোঁট ভাবীর ঘরের কাছে নিয়ে গেলাম, ঘর চুষতে লাগলাম । ভাবী যেন পাগল হয়ে গেলো, আমার জামার বোতাম খুলল, পেন্টও খুলে দিলো এই ভাবে আমাকে ধীরে ধীরে উলঙ্গ করে ফেললো আমিও ভাবীর গাউন খুলে ভাবীকে উলঙ্গ করে ফেললাম । আমি জানতাম এইসব কিছু হবে তাই আগে থাকতে বাল কেটে রেখে ছিলাম, এবার আমরা দুজনে উলঙ্গ হয়ে একে অপরকে জড়িয়ে ধরে রেখেছি, আমি জানি ভাবী বাঁড়া চুষতে ভালো বাসে না । তাই আমি সেরকম কিছু চেষ্টাই করলাম না সোজা আমার ৭.৫ ইঞ্চি বারাটা ভাবীর গুদে ভরে দিলাম আর ধীরে ধীরে ঠাপাতে লাগলাম, ভাবী শীত্কার করতে লাগলো— আহ—আহ—উহ—আহ— আর পারছি না—আহ— আমি ধীরে ধীরে আমার ঠাপন বাড়ালাম আর ভাবীর গুদের ভেতরেই মাল ফেলে দিলাম । ওহ– কি সুখ ? আমি আর ভাবী দুজনই চরম আনন্দ পেয়ে ছিলাম তাই ভাবী আমার বাঁড়ার জন্য পাগল হয় আর রাত আসতে না আসতে ফোন করতে শুরু করে দেয় কখন যাব।

2 comments:


  1. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




    ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের vedio চিত্র।




    ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে সেক্স করার রিয়াল ২টিvedio




    ৩/ফুফুর সাথে ভাইপোর সেক্স করার রিয়েল vedio চিত্র ।




    ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের জউনো মিলনের তিনটি vedio।



    ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করার পাঁচটি vedio।




    ৬/প্রাইবেট মাস্টারের সাথে ছাত্রির সেক্স vedio।




    ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার সেক্স করার ৮তি vedio।




    ৮/ ছোট বোনকে মামার বারি নেয়ার কথা বলে বনকে হটেলে বন্ধুদের নিয়ে এক সাথে গন সেক্সছের vedio।




    ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার ১০টি vedio প্রকাশ ।




    ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করে vedioপ্রকাস।।

    ReplyDelete
  2. কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

    ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    আলিয়া ভাট এর নেংটা ছবি.

    বাংলা পরকীয়া চটি গল্প.

    নায়কাদের গোপন ভিডিও.

    মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    ReplyDelete