Wednesday 18 April 2012

Wild sex , part 1

আমি রাসেল  বয়স ২৯  আমি ৩ বছর যাবত বিয়ে করেছি  আমার বউ এর নাম সুমি ওর বয়স ২৬  আমার আর ওর মধ্যে বয়সের পারথক্য কম থাকায় আমরা সব কিছুতেই অনেক ফ্রী  আমরা বিয়ের পর থেকেই একসাথে ব্লু মুভি দেখি আর চুদাচুদি করি 
আমি আর সুমি একবার গ্রুপ সেক্স এর ভিডিও দেকছিলাম তখন সুমি আমাকে বলছে যদি আমরা গ্রুপ সেক্স করি তাহলে কেমন হয়  আমি বললাম ভালই তো হয়  সুমি তখন বলছে তাহলে আজ কালকের মধ্যে বেবস্থা করো না আমি বললাম দেখি সেদিন রাতে সুমিকে চুদার সময় বললাম আমার একটি শরতো আছে  সুমি বলল কি ? আমি বললাম যে ছেলে আমাদের সাথে গ্রুপ সেক্স করবে আমি সেই ছেলের পুটকি মারবো  সুমি বলল তাতে প্রব্লেম কি তোমার ইচ্ছা তুমি মারবে কিন্তু এমন ছেলে তুমি পাবে কোথায়  আমি বললাম তুমি খুজে দিবে  সুমি বলল আমি কিভাবে খুজে দিবো  আমি বললাম তুমি পারবে  তার পরের দিন আমি আর সুমি ঘুরতে বের হোলাম  আমি সুমিকে বললাম পাতলা গেঞ্জি আর স্কারট পরতে  সুমি তাই পরলো  তারপর আমরা কিছুক্ষন ঘুরে একটি ফাস্ট ফুডে ঢুকলাম  আমরা যে টেবীলে বসলাম তার পাশের টেবিলে একটী ছেলে বসে ছিলো , বয়স ২০-২১ হবে  আমি সুমিকে বললাম তুমি ছেলেটিকে তোমার দুধ দেখিয়ে আকরষন করো  সুমি ছেলেটির দিকে হেলে বসলো  ছেলেটী শূমীকে লক্ষো করতে লাগ্লো  আমি সুমিকে বললাম তোমার স্কারট হাল্কা উচু করে তো্মার পেন্টিটা দেখাও  সুমি তাই করলো  এইভাবে বেশ কিছক্ষন জাওয়ার পর সুমি ওর মোবাইল নাম্বার তা লিখে ওই টেবিলে দিয়ে চলে আস্লো আমরা রাতে বাসায় ফিরে ফ্রেশ হয়ে বস্লাম  সুমি শুধু ব্রা আর পেন্টি পরে থাক্লো  আমি ফ্রেশ হয়ে আসার পর সুমি আমাকে জিজ্ঞাসা করলো তোমার ছেলের পুটকি মারতে মন চাইলো কেনো বলোতো  আমি বোল্লাম আমি ছোটো থাকতে আমার এক বন্ধুর সাথে প্রায় পুটকি মারামারি করতাম  তাই অনেক দিন পর আবার একটু মন চাইলো  তারপর রাতে ছেলেটী কল দিলো  সুমি কল ধরে কথা বলতে থাকলো  এইভাবে দুই তিন দিন কথা বলে ছেলেটিকে সুমি রাজি করিয়ে ফেল্লো  তার কিছুদিন পর ছেলেটি বিকেল বেলায় আমাদের বাসায় আস্লো  সুমি গিয়ে ওর জন্য নাস্তা আনতে গেলো  আমি আর ছেলেটি কথা বলতে থাকলাম  ছেলেটির নাম রাজু , বয়স ২১ একটু পর সুমি নাস্তা নিয়ে এলো  আমরা সবাই কথা বলতে থাকলাম  নাস্তা সেশ হউয়ার পর সুমি রাজু কে বল্লো ওর জামা কাপর খুলতে  রাজু এক্টু এতস্তত বোধ করছিলো তাই সুমি গিয়ে অর সব খুলে দিলো  তারপর সুমি রাজুর ধোন চুস্তে লাগ্লো  রাজু সুমির দুধ তিপ্তে লাগ্লো  তারপর সুমি সব খুলে ফেলে সম্পুরনো নেংটা হয়ে গেলো রাজু সুমির দুধ চুস্তে শুরু করলো  আমি আমার ধোন ধরে নারাতে থাকলাম  তারপর সুমি আমার পেন্তের চেইন খুলে ধোণ বের করলো  আমি রাজুর মুখে আমার ধোন ধরলাম  রাজু আমার ধোণ চূশটে লাগ্লো  আমি সুমির পুতকি আর ভোদা এক করে চুষছি  তারপর রাজু সুমিকে উপুর করে শুয়ে দিলো  তারপর সুমির পুতকির মধ্যে রাজু ধোন ধুকালো  রাজু প্রায় ৬-৭ মিনিট চুদার পর ওর মাল সুমির পুতকির ভিতর ফেল্লো  তারপর আমি সুমির উপর উঠে ওড় ভোদার মধ্যে আমার ধোন ঢুকালাম  আমি সুমি কে ঠপাচ্ছি আর রাজুর ধোণ চুসছিতারপর রাজুর ধন আবার শক্তো হলো  আমি রাজুকে বললাম তুমি সুমির পুতকি তে থাপাও  আমি ভোদা দিয়ে আর রাজু পুতকি দিয়ে থাপাচ্ছে  সুমি চিল্লাচ্ছে আর বলছে জোরে চুদ আমার ভাতার রা  তার কিছুখন পর আমার মাল অউট হয়ে গেলো  তারপর আমি সুমির মুখে আমার ধোন ঠেসে ধরলাম  আমি রাজুকে বললাম উপুর হয়ে শুতে  রাজু শুলো  সুমি রাজুর পুতকি চুশ্তে শুরু করলো আর আমি রাজুর মুখে আমার ধোন ঠেসে ধরলাম আমার ধোণ শক্ত হয়ে জাবার পর আমি রাজুর পুতকির উপর আমার ধোন ঘশ্তে লাগ্লাম আস্তে আস্তে পুতকিতে ধোন দুকালাম  রাজু এক্তু এক্তু ব্যাথা পাচ্ছিলো  সুমি রাজুর ধন চুস্তে লাগ্লো  আমি আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম  আর সুমি রাজুর সম্পুরনো শরীর চেটে দিচ্ছে  আস্তে আস্তে আমি ঠাপের জোর বারাতে থাকলাম  প্রায় ১৫-২০ মিনিত ঠাপানোর পর আমার মাল পরে গেলো  তারপর রাজু আমাকে বল্লো আমি আপনার বউ এর ভোদার ভিতর মাল অউট করবো  আমি রাজি হলাম  তার আগে রাজু আমাকে অর ধোন ছুস্তে বোল্লো  আমি অর ধোণ চুশে দিলাম রাজু সুমিকে ইচ্ছা মতো ঠাপালো  ১০-১৫ মিনিট পর সুমির ভোদা মাল দিয়ে ভরে দিলো রাজু 
আমরা সারা রাত নেংটা হয়ে গল্প করলাম আর দফায় দফায় চুদাচুদি আর পুতকি মারা মারি করতে থাকলাম 
 (বিঃ দ্রঃ – কাল্পনিক ভাবে লিখিতো )

No comments:

Post a Comment